রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

কাঠালিয়ায় এসএসসি ও সমমানে জিপিএ-৫ পেয়েছে ৫১ শিক্ষার্থী

কাঠালিয়ায় এসএসসি ও সমমানে জিপিএ-৫ পেয়েছে ৫১ শিক্ষার্থী

কাঠালিয়ায় এসএসসি ও সমমানে জিপিএ-৫ পেয়েছে ৫১ শিক্ষার্থী
ছবি : ইন্টারনেট থেকে নেওয়া।

বার্তা ডেস্ক:

২০২৪ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষায় ঝালকাঠির কাঠালিয়ায় জিপিএ-৫ পেয়েছে ৫১ জন শিক্ষার্থী। স্কুল পর্যায় এসএসসি পরীক্ষায় ৩টি কেন্দ্রে ৩৯জন,  মাদ্রাসা পর্যায় দাখিল পরীক্ষায় ২টি কেন্দ্রে ৯জন ও কারিগরি বোর্ডের অধীনে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ২টি থেকে ৩জন শিক্ষার্থী জিপিএ-৫ অর্জন করে।

এরমধ্যে আমুয়া বন্দর আমীর মোল্লা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৯জন, আমুয়া চালিতাবুনিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৭জন, কাঠালিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন, কাঠালিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬জন, আমুয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ২জন, শৌলজালিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে ১জন, চেঁচরী রামপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১জন, উত্তর ছিটকী বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ১জন, সবুরাননেছা বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ২জন, আওরাবুনিয়া মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে ১জন ও আমুয়া কেন্দ্রের মঠবাড়িয়ার রাজারহাট শহীদ বাচ্চু মাধ্যমিক বিদ্যালয় ২জন জিপিএ-৫ অর্জন করে।

অপরদিকে মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে উত্তর তালগাছিয়া নেছারিয়া ফাজিল মাদ্রাসা থেকে ৪জন, ছিটকী নেছারিয়া আলিম মাদ্রাসা থেকে ২জন, জাঙ্গালিয়া দাখিল মাদ্রাসা থেকে ২জন, পশ্চিম চেঁচরী সান-ই এলাহী দাখিল মাদ্রাসা থেকে ১জন জিপিএ-৫ অর্জন করে।

এছাড়া কারিগরি বোর্ডের অধীনে আমুয়া চালিতাবুনিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২জন ও কেবিকে মাধ্যমিক বিদ্যালয় থেকে ১জন জিপিএ-৫ অর্জন করে।

এবারের এসএসসি-সমমানের পরীক্ষার ফলাফল আজ রোববার প্রকাশ করা হয়েছে। এসএসসি-সমমান পরীক্ষায় গড় পাসের হার ৮৩ দশমিক শূন্য ৪। আজ সকালে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফলাফলের তথ্য তুলে দেওয়া হয়। সেখানেই তিনি ফলাফল প্রকাশ কার্যক্রম উদ্বোধন করেন।

পূর্বঘোষণা অনুযায়ী, বেলা ১১টায় শিক্ষাপ্রতিষ্ঠানগুলোয় ফলাফল প্রকাশ করা হয়। অনলাইনেও ফলাফল প্রকাশিত হয়েছে। এ ছাড়া এসএমএসের মাধ্যমে ফলাফল সংগ্রহ করা যাচ্ছে।

গত ১৫ ফেব্রুয়ারি শুরু হয়েছিল এসএসসি ও সমমানের পরীক্ষা। লিখিত পরীক্ষা শেষ হয় গত ১২ মার্চ। ব্যবহারিক পরীক্ষা ১৩ থেকে ২০ মার্চের মধ্যে অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন : জেলায়ও শ্রেষ্ঠ কলেজ অধ্যক্ষ হলেন একেএম কামরুজ্জামান

এসএসসি রেজাল্ট দেখতে নিচের লিংকে ভিজিট করুন

educationboardresults.gov.bd

এসএসসি রেজাল্ট নম্বরপত্র সহ দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

SSC Results With Marks

 

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন

সম্পাদকীয় কার্যালয়: কাঠালিয়া বার্তা
কলেজ রোড, কাঠালিয়া, ঝালকাঠি।
মোবাইল: 01774 937755









Archive Calendar

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  




All rights reserved@KathaliaBarta 2023
Design By Rana